শুক্রবার, ২০ েপ্টেম্বর ২০২৪, সময় : ০২:৩৫ pm

সংবাদ শিরোনাম ::
দুদকের তালিকায় ১০০ ব্যক্তির সম্পদের পাহাড় গড়েছেন যারা আ.লীগ ১৪ দলীয় জোটের নেতা ও মন্ত্রী-এমপিদের বিরুদ্ধে ৭৫০ মামলা ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার সংকটে বাংলাদেশকে সার দিচ্ছে না সরবরাহকারীরা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ড. ইউনূসের নাগরিক সংবর্ধনা বাতিল রাষ্ট্রপতির আদেশক্রমে বিচারিক ক্ষমতা পেলো সেনাবাহিনী আন্দোলনের মুখে অবশেষে পদত্যাগ করলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ বাগমারায় অধ্যক্ষ ও সভাপতির অনিয়মের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাজনৈতিক দল গঠনের বিষয়টি গুজব : আসিফ মাহমুদ একদিনের জন্য শ্রম ও কর্মসংস্থান উপদেষ্টা রাজশাহী আসছেন আজ
নাচোলে দুর্যোগ প্রশমন দিবস পালিত

নাচোলে দুর্যোগ প্রশমন দিবস পালিত

শহিদুল ইসলাম (নিজস্ব প্রতিবেদক) নাচোল :
চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলায় ‘দুর্যোগ ঝুঁকি হ্রাসে, কাজ করি এক সাথে’ এই প্রতিপাদ্যকে সামনে নিয়ে নাচোল উপজেলা প্রশাসন ও ডাসকো ফাউন্ডেশনের যৌথ আয়োজনে ফায়ার সার্ভিসের মহড়া ও আলোচনা সভার মধ্য দিয়ে পালিত হয়েছে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস-২০২১।
এ লক্ষ্যে বুধবার বেলা সাড়ে ১১ টায় উপজেলা নির্বাহী অফিসার শরিফ আহমেদের নেতৃত্বে পরিষদ মাঠে ফায়ার সার্ভিসের দুর্যোগপূর্ণ বিভিন্ন মহড়া শেষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা সহকারী কমিশনার ভূমি খাদিজা বেগম, পল্লী উন্নয়ন অফিসার হারুন-অর-রশিদ, সমাজসেবা অফিসার আল গালিব, মাধ্যমিক শিক্ষা অফিসার আ .ফ .ম হাসান ও সহকারি শিক্ষা অফিসার দুলাল উদ্দিন খান।
 আজকের দুর্যোগ প্রশমন দিবসের প্রতিপাদ্যর মাধ্যমে দুর্যোগ মোকাবেলায় সবাইকে একসঙ্গে ও সমন্বিতভাবে ইউএনও শরিফ আহমেদ কাজ করার আহবান জানান । সেই সাথে দুর্যোগকালীন ক্ষয়ক্ষতি প্রশমনে জনগণের সম্মিলিত প্রচেষ্টা সরকারি বেসরকারি সংস্থা গণমাধ্যম ও জনগণের সম্মিলিত প্রচেষ্টা অব্যাহত থাকবে বলেও তিনি প্রত্যাশা করেন। আজকের তানোর

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.