মঙ্গবার, ১৭ েপ্টেম্বর ২০২৪, সময় : ০১:৩৬ am

সংবাদ শিরোনাম ::
বৈরী আবহাওয়ার অজুহাতে বিদ্যুতের লোডশেডিং, অসহায় মানুষ বাগমারায় সাবেক এমপি এনামুল হক গ্রেফতার বাগমারায় মোমবাতির আগুনে ব্যবসায়ীর দোকান ও বসতবাড়ি পুড়ে ছাঁই মোহনপুরে চুরির মালামাল উদ্ধার, ১২ ঘন্টা পর চোর আটক মোহনপুরে ঈদে মিলাদুননবী (সা:) পালিত রাজশাহীতে ঈদে মিলাদুন্নবী উদযাপিত বাগমারার সাবেক এমপি ইঞ্জিনিয়ার এনামুল ঢাকায় গ্রেপ্তার নগরীতে আদিবাসী নারীকে গলাকেটে হত্যা ধোবাউড়া সীমান্তে সাংবাদিক মোজাম্মেল বাবু-শ্যামল দত্তসহ আটক ৪ মহানবি হজরত মুহাম্মদ (সা.)-এর জন্ম ও ওফাতের দিন আজ বাগমারায় বাবা দ্বিতীয় বিয়ে করায় ছেলের আত্নহত্যা শিক্ষার্থীদের আন্দোলনে যোগদান করতে পারেননি রাজশাহী কলেজের নতুন অধ্যক্ষ নির্দিষ্ট সময়ে নিরপেক্ষ নির্বাচন দিতে হবে : অধ্যাপক মজিবুর মোহনপুরে দুর্বৃত্তদের আগুনে মুদির দোকান পুড়ে ছাঁই এক ফ্যাসিস্টকে দেশ ছাড়া করেছি আরেক ফ্যাসিস্টকে জায়গা দিতে নয় : সারজিস মোহনপুরে শিক্ষককে লাঞ্ছিত করে স্কুলের সিসি ক্যামেরাসহ জিনিসপত্র ভাংচুর বিশ্বনবী হযরত মুহাম্মদ (সাঃ) এর আদর্শ জীবন : লেখক, দুধরচকী চেয়ারম্যান-ইউএনও-প্রকৌশলীর বিরুদ্ধে বিভিন্ন দপ্তরে দূর্নীতির অভিযোগ রামেক হাসপাতালে একসঙ্গে ৫ সন্তানের জন্ম দিলেন এক মা রাবির ছাত্রলীগ নেতা পঙ্গু মাসুদ হত্যা ঘটনায় থানায় মামলা
জয়পুরহাটে পুকুর থেকে স্ত্রীর লাশ উদ্ধার, স্বামী আটক

জয়পুরহাটে পুকুর থেকে স্ত্রীর লাশ উদ্ধার, স্বামী আটক

ডেস্ক রির্পোট : জয়পুরহাটের কালাই উপজেলার উদয়পুর ইউনিয়নের ধুনট গ্রামের একটি পুকুর থেকে বিলকিস খাতুন (৫০) নামের এক গৃহবধূর লাশ উদ্ধার করেছেন স্বজন ও গ্রামবাসী। খবর পেয়ে লাশ থানায় নিয়ে আসে পুলিশ। স্ত্রী হত্যার অভিযোগে স্বামী সাদেক আলীকে (৬৫) মঙ্গলবার ভোরে ঢাকায় পালিয়ে যাওয়ার সময় উপজেলার টাকাহুত নোহার গ্রাম থেকে আটক করেছে থানা পুলিশ।

পরিবার ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, সোমবার আনুমানিক রাত ৮টায় নিহতের স্বামী সাদেক আলী তার স্ত্রী বিলকিস খাতুনকে নিয়ে সবার অজান্তে বাড়ি থেকে বের হয়ে যান। নিহতের ছেলে সোহরাব হোসেন তার মা-বাবাকে বাড়িতে দেখতে না পেয়ে খোঁজাখুঁজি শুরু করেন। বাড়ির পাশে মায়ের ব্যবহৃত জুতা পড়ে থাকতে দেখে ছেলে ও গ্রামবাসী আশপাশে খুঁজতে থাকেন।

একপর্যায়ে বাড়ির পাশের পুকুরে বিলকিস খাতুনের লাশ ভেসে থাকতে দেখেন স্থানীয়রা। নিহতের ছেলেসহ গ্রামবাসীর সহায়তায় লাশ উদ্ধার করা হয়। পরে খবর পেয়ে লাশ থানায় নিয়ে আসে পুলিশ। পুকুর থেকে স্ত্রীর লাশ উদ্ধারের সময় সাদেক আলী পলাতক ছিল।

মঙ্গলবার ভোরে ঢাকায় পালিয়ে যাওয়ার সময় ছাদেক আলীকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে পুলিশ।

নিহত বিলকিছ খাতুনের ছেলে সোহরাব হোসেন বলেন, বাবা-মায়ের মধ্যে প্রায়ই ঝগড়াবিবাদ লেগেই থাকতো। মাকে বিভিন্ন সময় নির্মমভাবে নির্যাতন করতো বাবা। বহুবার পরিবারের লোকজন মিলে মা-বাবার বিচার সালিশও করতে হয়েছে।

হত্যার অভিযোগ তুলে নিহতের ভাই মঞ্জুরুল আলম বাদী হয়ে কালাই থানায় একটি মামলা দায়ের করেছেন। তিনি বলেন, আমার বোনকে পরিকল্পিতভাবে হত্যা করেছে সাদেক আলী।

কালাই থানার অফিসার ইনচার্জ ওসি সেলিম মালিক জানান, নিহতের ভাই মঞ্জুরুল আলম বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছেন। ইতোমধ্যে আসামি সাদেক আলীকে গ্রেফতার করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য মঙ্গলবার সকালে জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। আজকের তানোর

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.