রবিবর, ২২ েপ্টেম্বর ২০২৪, সময় : ০৪:৪২ am

সংবাদ শিরোনাম ::
ট্রাইব্যুনাল গঠন ও ৮ দফা দাবিতে রাজশাহীতে মানববন্ধন নাচোলে গুজব প্রতিরোধে মানববন্ধন অনুষ্ঠতি অনলাইনে সরব, মাঠে নীরব আ.লীগ তানোর প্রেসক্লাব নির্বাচনের তফসিল ঘোষণা, প্রতিক বরাদ্দ ঢালাও মামলার কালচার থেকে বেরিয়ে আসতে হবে : আসিফ নজরুল মোহনপুরে আদর্শ শিক্ষক ফেডারেশনের সমাবেশ অনুষ্ঠিত মসজিদের বিশেষ আদব ও শিষ্টাচার : হাফিজ মাছুম আহমদ দুধরচকী মোহনপুরে আ.লীগের সভাপতি অ্যাডভোকেট সালাম গ্রেপ্তার, মিষ্টি বিতরণ দুদকের তালিকায় ১০০ ব্যক্তির সম্পদের পাহাড় গড়েছেন যারা আ.লীগ ১৪ দলীয় জোটের নেতা ও মন্ত্রী-এমপিদের বিরুদ্ধে ৭৫০ মামলা ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী
ভেঙে পড়ল রাজশাহী ওয়ার্কার্স পার্টির কার্যালয়ের একাংশ

ভেঙে পড়ল রাজশাহী ওয়ার্কার্স পার্টির কার্যালয়ের একাংশ

নিজস্ব প্রতিবেদক : বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির রাজশাহী কার্যালয়ের একাংশ মঙ্গলবার ভোরে ভেঙে পড়েছে। কার্যালয়টি নগরের সাহেববাজার এলাকায় অবস্থিত কুঞ্জ ভবনের দোতলায় অবস্থিত। এই ভবনের নিচতলায় রাজশাহী প্রেসক্লাব।

গণপূর্ত বিভাগের কাছ থেকে ইজারা নিয়ে ভবনটি ব্যবহার করা হচ্ছিল। সাপ্তাহিক রাজশাহী বার্তা নামের একটি পত্রিকার নামে এটি ইজারা ছিল। এখন সেটি ওয়ার্কার্স পার্টি কার্যালয় হিসেবে ব্যবহার করে। ঝুঁকিপূর্ণ হওয়ায় ফায়ার সার্ভিসের লোকজন এসে ভবনের সামনের ফুটপাতটি লাল ফিতা দিয়ে ঘিরে দিয়েছেন।

রাজশাহী প্রেসক্লাবের সভাপতি সাইদুর রহমান বলেন, ভোর ৫টা ৫০ মিনিটে হঠাৎ ভবনের বরান্দার অংশ ভেঙে পড়ে। এ সময় তিনি বাইরে হাঁটছিলেন।

তিনি আরও বলেন, ১৯৪৫ সালে নির্মিত ভবনটি এখন গণপূর্ত বিভাগের অধীনে রয়েছে। নিচতলাটি রাজশাহী প্রেসক্লাবের নামে ৩০ বছরের ইজারা নেওয়া রয়েছে। ভবনটি সংস্কারের জন্য গণপূর্তের প্রকৌশলীকে বলা হয়েছিল। প্রকৌশলী বদলি হওয়ায় সংস্কারকাজটি শুরু হয়নি।

সকালে ভবনের কাছে গিয়ে দেখা যায়, অনেক মানুষ ভিড় করে ভবনের ভাঙা অংশ দেখছেন। সেখানে ছিলেন ওয়ার্কার্স পার্টির রাজশাহী মহানগর শাখার সভাপতি লিয়াকত আলী ও সাধারণ সম্পাদক দেবাশীষ প্রামাণিক। পার্টির নেতৃত্বাধীন স্বেচ্ছাসেবী সংগঠন জামিল ব্রিগেডের সদস্যরা ধ্বংসস্তূপ পরিষ্কার করার চেষ্টা করছেন। বিভিন্ন তার কেটে সংযোগ বিচ্ছিন্ন করছেন।

দেবাশীষ প্রামাণিক বললেন, বারান্দার অংশটিই দুর্বল ছিল। তাঁরা বারান্দাটি ব্যবহার করতেন না। ভেতরের অংশ ভালো রয়েছে।

রাজশাহী ফায়ার সার্ভিসের জ্যেষ্ঠ স্টেশন কর্মকর্তা আবদুর রউফ জানান, খবর পাওয়ার পরই তাঁরা সেখানে গিয়েছিলেন। ভবনটি ঝুঁকিপূর্ণ হয়ে পড়েছে। এটি আর ব্যবহার করা উচিত নয়। আজকের তানোর

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.