শুক্রবার, ২০ েপ্টেম্বর ২০২৪, সময় : ০৩:৪৩ am

সংবাদ শিরোনাম ::
ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার সংকটে বাংলাদেশকে সার দিচ্ছে না সরবরাহকারীরা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ড. ইউনূসের নাগরিক সংবর্ধনা বাতিল রাষ্ট্রপতির আদেশক্রমে বিচারিক ক্ষমতা পেলো সেনাবাহিনী আন্দোলনের মুখে অবশেষে পদত্যাগ করলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ বাগমারায় অধ্যক্ষ ও সভাপতির অনিয়মের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাজনৈতিক দল গঠনের বিষয়টি গুজব : আসিফ মাহমুদ একদিনের জন্য শ্রম ও কর্মসংস্থান উপদেষ্টা রাজশাহী আসছেন আজ বাংলাদেশ ও ভারত ভিসা জটিলতায় চার যৌথ সিনেমা একাত্তরের ঘাতক-দালাল নির্মূল কমিটির শাহরিয়ার কবির আটক
পাকড়ি ইউপিতে চেয়ারম্যান প্রার্থী জালাল গণসংযোগে ব্যস্ত

পাকড়ি ইউপিতে চেয়ারম্যান প্রার্থী জালাল গণসংযোগে ব্যস্ত

আশরাফুল ইসলাম রনজু, নিজস্ব প্রতিবেদক :
আসন্ন ইউপি নির্বাচন ঘিরে রাজশাহীর গোদাগাড়ীতে পাকড়ি ইউপি নির্বাচনে নৌকার মনোনীত চেয়ারম্যান  প্রার্থী জালাল উদ্দীন  গণসংযোগ ও উঠান বৈঠক শুরু করেছেন। সম্প্রতি দলীয় মনোনয়ন হাতে পেয়ে বেশ কয়েক দিন ধরে উঠান বৈঠক গণসংযোগ করছেন তিনি। জালাল উপজেলার পাকড়ি ইউপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও তিনি সহকারি শিক্ষক। এছাড়াও ব্রামনজাই উচ্চ বিদ্যালয়ে শিক্ষকতা পেশায় নিয়োজিত আছেন তিনি।

নৌকার প্রার্থী  জালাল উদ্দীন পাকড়ি ইউপির ভোটারদের নজর কারছেন। বড় বিষয় জালাল উদ্দীন পাকড়ি ইউপির ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দায়িত্ব পালন করছেন তিনি ৬ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য বর্তমানে ভোটারদের সাড়াও পাচ্ছেন।

নতুন প্রজন্মের তারুণ্যে ভরা উদ্দীপ্ত প্রদীপ শিখা, বঙ্গবন্ধুর আদর্শে ভরা আলোকোজ্জ্বল আলো ঝলমল নির্ভীক  নেতা জালাল। জনসার্থ কল্যাণ কাজে সব সময় পাকড়ি ইউপির জনগণের পার্শে থেকে কাজ করে যাচ্ছে। উজ্জ্বল নক্ষত্র, এলাকায় জনগণের অভিমত তিনি জনদরদি, ভদ্র-নর্ম সুশিক্ষিত, সদ্যলোভি বিনয়ী আচার আচার-আচরণে ভালো ব্যবহার ভারপ্রাপ্ত চেয়ারম্যান জালাল উদ্দীনের।

দলীয় সূত্র জানায়, চলতি মাসের ১২ অক্টোবর আজ মঙ্গলবার  বাংলাদেশ আওয়ামী লীগ সরকারের উন্নয়নের চিত্র তুলে ধরে পাকড়ি ইউপির বিভিন্ন এলাকায় আগামী ১১ নভেম্বর ইউপি নির্বাচনে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকা মার্কায় ভোট চেয়ে গণসংযোগ ও উঠান বৈঠক করতে দেখা যাই স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দদের সঙ্গে তার সুসম্পর্ক । ভোটের মধ্যে ব্যাপক পরিচিতি রয়েছে কারণ তিনি ঐ ইউনিয়ন পরিষদে দীর্ঘ সময় ইউপি সদ্যস ছিলেন ৬নং ওয়ার্ডে। সেই সুবাদে পাকড়ির ইউপির  জনগণের সঙ্গে জানাশুনা মোটামুটি ভাল।

এলাকার জনগণের অভিমত তিনি একজন ভালো মানুষ। সে উন্নয়ন করার সুযোগ পেয়ে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও রাজশাহী-১ (তানোর-গোদাগাড়ী) আসনের সাংসদ ওমর ফারুক চৌধুরীর কাছে কৃতজ্ঞতা জ্ঞাপন করেন নৌকার প্রার্থী উপজেলার পাকড়ি ইউপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান ৬নং ওয়ার্ডের ইউপির সদস্য। বিভিন্ন গ্রামের  উঠান বৈঠক ও সেন্টার কমিটি গঠন করছেন। তিনি মোড়ে মোড়ে পৃথকভাবে শুভেচ্ছাসহ কুশল বিনিময় ও গনসংযোগ করেন।

প্রসঙ্গ, আগামী ১১ নভেম্বর আসন্ন ইউপি নির্বাচন ঘিরে গোদাগাড়ী  উপজেলার ৯টি ইউনিয়নে বইতে শুরু করেছে নির্বাচনী আমেজ। আজকের তানোর

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.