শনিবর, ২৫ মে ২০২৪, সময় : ০৫:৩৮ am

সংবাদ শিরোনাম ::
বাগমারায় নিখোঁজের ১৫ দিনেও সন্ধান মিলেনি গৃহবধূ শাবানার তানোরে পল্লীবিদ্যুতের মিটার গোপণে স্থানান্তর, থানায় মামলা বাংলাদেশি কমিউনিটি এবার কি মন্ত্রী পাচ্ছে ব্রিটেনে? পোস্ট অফিসে জমানো টাকার হদিস নেই, নারীর আত্মহত্যার চেষ্টা কাঠগড়ায় অঝোরে কাঁদলেন শিলাস্তি, ৮ দিনের রিমান্ড মঞ্জুর বিএনপি আন্দোলনের বিষয়ে এখনও ভুগছে সিদ্ধান্তহীনতায় আজিম এমপির খণ্ডিত লাশ ব্রিফকেসে নিয়ে বের হন শিমুল ভূঁইয়া এমপি আজীমকে খুনের আগেই লাশ গুমের পরিকল্পনা করা হয় শরিকদের অবমূল্যায়নের অভিযোগ, সান্ত্বনা জোটনেত্রী শেখ হাসিনার দোষে দোষ খোঁজে, আলোতে খোঁজে ভালো! রাজু আহমেদ সাবেক আইজিপি বেনজীরের সম্পত্তি ক্রোকের নির্দেশ ঝিনাইদহ-৪ আসনের এমপি হত্যাকাণ্ডে জড়িত কে এই শিলাস্তি রহমান বাগমারায় ইউএনও’র হস্তক্ষেপে বন্ধ হল অবৈধ পুকুরখনন নায়িকা নিপুণের বিরুদ্ধে ৬৪ জেলায় মামলা প্রস্তুতি নেওয়া হচ্ছে এমপি আনারকে কলকাতায় হত্যা : শেরেবাংলা থানায় মেয়ের মামলা আবারও ডিসি-ইউএনওদের জন্য কেনা হচ্ছে ২৬১ বিলাসবহুল গাড়ি রাজশাহীতে অর্ধগলিত মরদেহ উদ্ধার ‘গণমাধ্যম বনাম সংবাদ মাধ্যম নতুন সুযোগ’ শীর্ষক প্রশিক্ষণ কর্মশালা বঙ্গোপসাগরে লঘুচাপ ও নিম্নচাপে ঘূর্ণিঝড়ের আভাস : আবহাওয়া অফিস বাগমারায় চেয়ারম্যান ও ভাইস-চেয়ারম্যানপদে নির্বাচিত হলেন যারা
নগরীতে ভিক্ষাবৃত্তির নামে নারীদের যৌন হয়রানি করতেন বৃদ্ধ

নগরীতে ভিক্ষাবৃত্তির নামে নারীদের যৌন হয়রানি করতেন বৃদ্ধ

শাহিন সাগর, নিজস্ব প্রতিবেদক :

রাজশাহী মহানগরীর জনাকীর্ণ এলাকায় ভিক্ষাবৃত্তির নামে অভিনব কায়দায় নারীদের স্পর্শকাতর স্থানে হাত দিয়ে যৌন হয়রানির অভিযোগে এনামুল হক বুলু (৬২) নামের এক বৃদ্ধকে আটক করেছে পুলিশ। তিনি নওগাঁ জেলার মান্দা থানার কালিনগর গ্রামের বাসিন্দা।

আজ সোমবার ভোরে নগরীর বোয়ালিয়া থানাধীন শেখের চক পাঁচানী মাঠ এলাকার একটি ভাড়া বাসা থেকে তাকে আটক করে বোয়ালিয়া মডেল থানা পুলিশ। সেখানেই তিনি স্ত্রী ও দুই সন্তান নিয়ে বসবাস করেন। তার বিরুদ্ধে শ্লীলতাহানির মামলা দায়ের করে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হবে বলে জানিয়েছে পুলিশ।

এ নিয়ে সোমবার বেলা সাড়ে ১১টার দিকে নগরীর বোয়ালিয়া মডেল থানায় সাংবাদিক সম্মেলন করা হয়। সম্মেলনে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের মুখপাত্র অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (সদর) গোলাম রুহুল কুদ্দুস জানান, রাজশাহী মহানগরীর জনাকীর্ণ এলাকা সাহেব বাজার, জিরোপয়েন্ট, আরডিএ মার্কেটসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ জায়গায় ভিক্ষার নামে আটক বৃদ্ধ বুলু অভিনব কায়দায় নারীদের স্পশকার্তর স্থানে হাত দিয়ে শ্লীলতাহানি করে। তার এসব কর্মকান্ড নিয়ে একটি ভিডিওসহ বেশ কিছু ছবি রোববার সামাজিক যোগাযোগ ফেসবুকে ভাইরাল হয়।

নারীদেরকে বৃদ্ধোর যৌন হয়রানির বিষয়টি এক যুবকের চোখে পড়ে। এরপর তিনি দৃশ্যটি গোপনে ভিডিও ধারণ করে রোববার সন্ধ্যায় ফেসবুকে পোস্ট করে। ভিডিওটিতে দেখা যায়, নারীদের শরীর স্পর্শ করে ওই বৃদ্ধ ভিক্ষা চাইছে। অনেকের স্পর্শকাতর স্থানেও হাত দিতে দেখা গেছে। পরে ভিডিওটি পুলিশের নজরে আসলে তাকে আটক করার সিদ্ধান্ত নেয়া হয়। এরপর তাকে পাঁচানিমাঠ এলাকা থেকে আটক করা হয়।

নগরীর বোয়ালিয়া মডেল থানার ওসি নিবারণ চন্দ্র বর্মন জানান, ফেসবুকে ওই বৃদ্ধের যৌন হয়রানির ভিডিও দেখে এক স্কুলছাত্রী (১৬) থানায় এসে তার বিরুদ্ধে অভিযোগ করে। গত ২৮ ডিসেম্বর সকাল ৮টার দিকে প্রাইভেট পড়তে যাওয়ার সময় কুমারপাড়া এলাকায় ওই বৃদ্ধ উঠে দাঁড়াতে সহযোগিতা চায়। এ সময় সহযোগিতা করতে গেলে ওই বৃদ্ধ ছাত্রীটির স্পর্শকাতর স্থানে হাত দেয় বলে অভিযোগ করেন ওই ছাত্রী। শ্লীলতাহানির মামলায় তাকে আদালতের মাধ্যমে রাজশাহী কেন্দ্রীয় কারাগারে প্রেরণ করা হবে। উল্লেখ্য, সামাজিক যোগাযোগ মাধ্যমে ভিডিওটি ছড়িয়ে পড়ার পর ব্যবহারকারীরা ওই বৃদ্ধে কঠোর শাস্তির দাবি করেন। যাতে ভবিষ্যতে কেউ আর এ ধরণের কাজ করতে সাহস না পান। আজকের তানোর

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.