শুক্রবার, ২০ েপ্টেম্বর ২০২৪, সময় : ০৪:০২ am

সংবাদ শিরোনাম ::
ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার সংকটে বাংলাদেশকে সার দিচ্ছে না সরবরাহকারীরা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ড. ইউনূসের নাগরিক সংবর্ধনা বাতিল রাষ্ট্রপতির আদেশক্রমে বিচারিক ক্ষমতা পেলো সেনাবাহিনী আন্দোলনের মুখে অবশেষে পদত্যাগ করলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ বাগমারায় অধ্যক্ষ ও সভাপতির অনিয়মের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাজনৈতিক দল গঠনের বিষয়টি গুজব : আসিফ মাহমুদ একদিনের জন্য শ্রম ও কর্মসংস্থান উপদেষ্টা রাজশাহী আসছেন আজ বাংলাদেশ ও ভারত ভিসা জটিলতায় চার যৌথ সিনেমা একাত্তরের ঘাতক-দালাল নির্মূল কমিটির শাহরিয়ার কবির আটক
এমপি আয়েন উদ্দিন করোনায় আক্রান্ত

এমপি আয়েন উদ্দিন করোনায় আক্রান্ত

নিজস্ব প্রতিবেদক, মোহনপুর : রাজশাহীতে করোনা আক্রান্ত হয়েছেন সংসদ সদস্য আয়েন উদ্দিন। শনিবার (৯ অক্টোবর) তার করোনা রিপোর্ট পজিটিভ আসে। বিষয়টি নিশ্চিত করেছেন তার ব্যক্তিগত সহকারী ইকবাল আহমেদ।

তিনি জানান, শরীরে জ্বর অনুভব করেন। পাশাপাশি তিনি সর্দি কাশিতে ভূগছেন। শনিবার সকালে এমপি আয়েন উদ্দিন করোনা পরীক্ষার নমুনা দেন। এদিন দুপুরে তার রিপোর্ট পজিটিভ আসে। বর্তমানে পবার নওহাটার বাসায় আইসোলেশনে রয়েছেন তিনি। পুরোপুরি সুস্থতার জন্য তিনি সবার কাছে দোয়া চেয়েছেন।

এরআগে সারাদেশে করোনার ভ্যাকসিন উদ্বোধনের সময় তিনি পবা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভ্যাকসিন প্রদানের উদ্বোধন করেন।

এদিকে সংসদ সদস্য আয়েন উদ্দিনের আশু সুস্থ্যতা কামনা করেছেন পবা উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ইয়াসিন আলী, মোহনপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান এ্যাড. আব্দুস সালাম, কাটাখালী পৌর মেয়র আব্বাস আলী, নওহাটা পৌর মেয়র হাফিজুর রহমান, হরিপুর ইউপি’র চেয়ারম্যান বজলে রেজবি আল হাসান মুঞ্জিল, হুজুরীপাড়া ইউপি’র চেয়ারম্যান গোলাম মোস্তফা, দর্শনপাড়া ইউপি’র চেয়ারম্যান কামরুল হাসান রাজ, হরিয়ান ইউপি’র চেয়ারম্যান মফিদুল ইসলাম বাচ্চু, হড়গ্রাম ইউপি’র চেয়ারম্যান আবুল কলাম আজাদ প্রমুখ।

উল্লেখ্য, তিনি রাজশাহী-৩ (পবা- মোহনপুর) আসনের টানা ২ বারের সংসদ সদস্য। গত বছর করোনার সংক্রমণের শুরু থেকেই তিনি এলাকায় থেকে ব্যাপক ত্রাণ বিতরণ, জনসচেতনতামূলক কর্মকাণ্ডসহ মানুষের জন্য কাজ করছেন। আজকের তানোর

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.