শনিবর, ২১ েপ্টেম্বর ২০২৪, সময় : ০৮:৪৭ am

সংবাদ শিরোনাম ::
দুদকের তালিকায় ১০০ ব্যক্তির সম্পদের পাহাড় গড়েছেন যারা আ.লীগ ১৪ দলীয় জোটের নেতা ও মন্ত্রী-এমপিদের বিরুদ্ধে ৭৫০ মামলা ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার সংকটে বাংলাদেশকে সার দিচ্ছে না সরবরাহকারীরা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ড. ইউনূসের নাগরিক সংবর্ধনা বাতিল রাষ্ট্রপতির আদেশক্রমে বিচারিক ক্ষমতা পেলো সেনাবাহিনী আন্দোলনের মুখে অবশেষে পদত্যাগ করলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ বাগমারায় অধ্যক্ষ ও সভাপতির অনিয়মের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাজনৈতিক দল গঠনের বিষয়টি গুজব : আসিফ মাহমুদ একদিনের জন্য শ্রম ও কর্মসংস্থান উপদেষ্টা রাজশাহী আসছেন আজ
তানোরে মন্দির কমিটির নেতাদের সাথে সার্কেল এসপির মতবিনিময়

তানোরে মন্দির কমিটির নেতাদের সাথে সার্কেল এসপির মতবিনিময়

আশরাফুল ইসলাম রনজু, নিজস্ব প্রতিবেদক  :
রাজশাহীর তানোরে সুষ্ঠ ও শান্তিপূর্ণ ভাবে পুজা উদযাপনের লক্ষে তানোর থানা চত্বরে মন্দির কমিটির সভাপতি সম্পাদকসহ নেতাদের সাথে মতবিনীময় করেছেন সিনিয়র সহকারী পুলিশ সুপার গোদাগাড়ী সার্কেল আসাদুজ্জামান।

সোমবার বেলা ১১ টার দিকে তানোর থানা চত্বরে থানা পুলিশের উদ্যোগে অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে তিনি দিক নির্দেশনা মুলক পরামর্শের পাশাপাশা সরকারী নির্দেশনা প্রদান করেন।

তানোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাকিবুল হাসানের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোদাগাড়ী সার্কেল ইন্সপেক্টর পরিমল চন্দ্র, তানোর থানার তদন্ত ওসি আব্দুল বারী।

বাংলাদেশ পুজা উদযাপন পরিষদ তানোর উপজেলা সাধারণ সম্পাদক শ্যাম কুমার দত্ত, তানোর কেন্দ্রীয় মন্দীর কমিটির সভাপতি পরেশ চন্দ্র দাস, তানোর প্রেসক্লাবের সভাপতি সাইদ সাজু, সাধারণ সম্পাদক টিপু সুলতান ও কোষাধ্যক্ষ সোহেল রানা প্রমুখ।

এসময় তানোর উপজেলার ৬০টি মন্দির কমিটির সভাপতি সম্পাদকসহ হিন্দুধর্মীয় নেতারাসহ তানোর থানার পুলিশ কর্মকর্তা ও পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন। এসময় মন্দির কমিটির সভাপতি সম্পাদক সহ নেতারা সুষ্ঠ ভাবে পূজা উদযাপনের আশাবাদ ব্যাক্ত করে সকলের সহযোগীতা কামনা করেন।

মতবিনিয়ম সভায় পূজা সম্পর্কে আলোচনা হয় য়ে প্রতিটি পূজা মন্দির/মন্ডপে নিজস্ব উদ্যোগে নিরাপত্তা নিশ্চিত করতে হবে। বাধ্যতামূলক মাস্ক পরিহিত অবস্থায় থাকতে হবে। পূজা মন্দির/মন্ডপে সেচ্ছাসেবক পলাক্রমে নিরাপত্তায় নিয়োজিত থাকবে।

পূজা মন্দির/মন্ডপে সার্বিক নিরাপত্তা বিবেচনায় সিসি ক্যামেরা এবং পর্যাপ্ত বিদ্যুতের ব্যবস্থা রাখতে হবে। এছাড়াও সাম্প্রদায়িক দাঙ্গা ও কোন প্রকার অপ্রীতিকর ঘটনা না ঘটে সে ব্যাপারে সচেতন থাকার নির্দেশ প্রদান করে গোদাগাড়ী সার্কেল সহকারী পুলিশ সুপার আসাদুজ্জামান। আজকের তানোর

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.