বৃহস্পতিবর, ১৯ েপ্টেম্বর ২০২৪, সময় : ১০:১৮ pm

সংবাদ শিরোনাম ::
সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার সংকটে বাংলাদেশকে সার দিচ্ছে না সরবরাহকারীরা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ড. ইউনূসের নাগরিক সংবর্ধনা বাতিল রাষ্ট্রপতির আদেশক্রমে বিচারিক ক্ষমতা পেলো সেনাবাহিনী আন্দোলনের মুখে অবশেষে পদত্যাগ করলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ বাগমারায় অধ্যক্ষ ও সভাপতির অনিয়মের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাজনৈতিক দল গঠনের বিষয়টি গুজব : আসিফ মাহমুদ একদিনের জন্য শ্রম ও কর্মসংস্থান উপদেষ্টা রাজশাহী আসছেন আজ বাংলাদেশ ও ভারত ভিসা জটিলতায় চার যৌথ সিনেমা একাত্তরের ঘাতক-দালাল নির্মূল কমিটির শাহরিয়ার কবির আটক বৈরী আবহাওয়ার অজুহাতে বিদ্যুতের লোডশেডিং, অসহায় মানুষ বাগমারায় সাবেক এমপি এনামুল হক গ্রেফতার বাগমারায় মোমবাতির আগুনে ব্যবসায়ীর দোকান ও বসতবাড়ি পুড়ে ছাঁই মোহনপুরে চুরির মালামাল উদ্ধার, ১২ ঘন্টা পর চোর আটক
এমপির গাড়ি ভাঙার হুমকি দেওয়ায় চেয়ারম্যানের বিরুদ্ধে জিডি

এমপির গাড়ি ভাঙার হুমকি দেওয়ায় চেয়ারম্যানের বিরুদ্ধে জিডি

নিজস্ব প্রতিবেদক, নাটোর : নাটোর-৪ (বড়াইগ্রাম-গুরুদাসপুর) আসনের সাংসদ আবদুল কুদ্দুসের গাড়ি ভাঙচুরের হুমকি দেওয়ার অভিযোগে বড়াইগ্রাম উপজেলা পরিষদের চেয়ারম্যান সিদ্দিকুর রহমান পাটোয়ারীর বিরুদ্ধে থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন আওয়ামী লীগের স্থানীয় এক নেতা। রোববার বড়াইগ্রাম থানায় এই জিডি করা হয়।

বড়াইগ্রাম থানা সূত্রে জানা যায়, দুপুরে বড়াইগ্রামের চান্দাই ইউনিয়ন পরিষদের (ইউপি) ২ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সারোয়ার উদ্দিন বাদী হয়ে একটি জিডি করেছেন। এতে তিনি বড়াইগ্রাম উপজেলার চেয়ারম্যান সিদ্দিকুর রহমান পাটোয়ারীর বিরুদ্ধে সাংসদ আবদুল কুদ্দুসের গাড়ি ভাঙচুরের হুমকি দেওয়ার অভিযোগ করেছেন। অভিযোগটি আদালতের অনুমতি নিয়ে তদন্ত করা হবে বলে পুলিশ জানিয়েছে।

বড়াইগ্রামের দিয়ারগারফা গ্রামের মৃত আফসার আলী মোল্লার ছেলে সারোয়ার উদ্দিনের অভিযোগ, বৃহস্পতিবার সন্ধ্যায় দিয়ারগারফা গ্রামে জিন্নাহ ফাউন্ডেশন কার্যালয়ে আয়োজিত এক সভায় উপজেলা চেয়ারম্যান সিদ্দিকুর রহমান পাটোয়ারী বক্তব্য দিয়েছেন।

এ সময় উপস্থিত জনতার উদ্দেশে তিনি বলেন, ‘২৭ অক্টোবর ইউনিয়ন পরিষদ নির্বাচনের প্রতীক বরাদ্দের পর সাংসদ এই এলাকায় এলে তাঁর গাড়ি ভাঙচুর করবেন। এর দায়দায়িত্ব আমার।’ এই বক্তব্য দেওয়ার পর এলাকায় নেতা-কর্মীদের মধ্যে উত্তেজনা দেখা দিয়েছে। এতে শান্তিশৃঙ্খলা ভঙ্গ হতে পারে বলে আশঙ্কা করা হয়েছে।

বড়াইগ্রাম থানার ওসি নজরুল ইসলাম জানান, জিডি গ্রহণ করা হয়েছে। আদালতের অনুমতি নিয়ে তদন্ত করা হবে।

জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাংসদ আবদুল কুদ্দুস বলেন, উপজেলা চেয়ারম্যানের বক্তব্যের বিষয়ে তারা বর্ধিত সভা ডেকে দলীয় সিদ্ধান্ত নেবেন।

উপজেলা চেয়ারম্যান সিদ্দিকুর রহমান পাটোয়ারী বলেন, ‘জিডির বিষয়টি তিনি শুনেছেন। তবে যিনি জিডি করেছেন, তিনি আওয়ামী লীগের কেউ নন। তিনি আমার বক্তব্য না বুঝে জিডি করেছেন। আমি অপরাধমূলক মনোভাব নিয়ে গাড়ি ভাঙচুরের কথা বলিনি। এটি নিছক রাজনৈতিক বক্তব্য।’

সিদ্দিকুর রহমান আরও বলেন, গত ইউপি নির্বাচনে সাংসদ আবদুল কুদ্দুস নৌকার প্রার্থীর বিরুদ্ধে প্রচারণা চালিয়েছেন। বিষয়টি সবাই জানেন। এ নিয়ে এলাকায় তীব্র অসন্তোষ রয়েছে। তাই এবার যেন সাংসদ নৌকার বিপক্ষে না যান, সে জন্য তাঁকে সতর্ক করা হয়েছে মাত্র। আজকের তানোর

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.