শনিবর, ২১ েপ্টেম্বর ২০২৪, সময় : ০৯:১০ am

সংবাদ শিরোনাম ::
দুদকের তালিকায় ১০০ ব্যক্তির সম্পদের পাহাড় গড়েছেন যারা আ.লীগ ১৪ দলীয় জোটের নেতা ও মন্ত্রী-এমপিদের বিরুদ্ধে ৭৫০ মামলা ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার সংকটে বাংলাদেশকে সার দিচ্ছে না সরবরাহকারীরা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ড. ইউনূসের নাগরিক সংবর্ধনা বাতিল রাষ্ট্রপতির আদেশক্রমে বিচারিক ক্ষমতা পেলো সেনাবাহিনী আন্দোলনের মুখে অবশেষে পদত্যাগ করলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ বাগমারায় অধ্যক্ষ ও সভাপতির অনিয়মের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাজনৈতিক দল গঠনের বিষয়টি গুজব : আসিফ মাহমুদ একদিনের জন্য শ্রম ও কর্মসংস্থান উপদেষ্টা রাজশাহী আসছেন আজ
চেয়ারম্যান আতাউরকে নিয়েই আবারো স্বপ্ন দেখছেন নাগরিকরা

চেয়ারম্যান আতাউরকে নিয়েই আবারো স্বপ্ন দেখছেন নাগরিকরা

আশরাফুল ইসলাম রনজু নিজস্ব প্রতিবেদক :  আসন্ন রাজশাহীর তানোর উপজেলার বাঁধাইড় ইউপি নির্বাচনে আওয়ামী লীগের নেতাকর্মী ও ইউনিয়নবাসী আবারোও চেয়ারম্যান আতাউর রহমান কে চাই। নতুন প্রজন্মের তারুণ্যে ভরা উদ্দীপ্ত প্রদীপ শিখা, বঙ্গবন্ধুর আদর্শে ভরা আলোকোজ্জ্বল আলো ঝলমল নির্ভীক  নেতা আতাউর। জনস্বার্থ কল্যাণ কাজে সব সময় বাধাইড় ইউপির জনগণের পার্শে থেকে কাজ করে যাচ্ছেন মিষ্টি ভাষী নম্র বিনয়ী বর্তমান চেয়ারম্যান আ্তাউর রহমান। এমনটি বলছিলেন নাগরিকরা।

উপজেলার বাধাঁইড় ইউপি আওয়ামী লীগ সহ অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা বলেন. বাংলাদেশ আওয়ামী লীগ সরকারের সকল প্রকার উন্নয়নের ছোঁয়া লেগেছে বাধাইড় ইউপিবাসীর জীবনে। শুধু তাই নয়, বাধাইড় ইউপি আওয়ামী লীগ সংগঠনের সকল প্রকার রাজনৈতিক কর্মকান্ড মিটিং ও মিছিল হয় আতাউর রহমানের নেতৃত্বে।

বিগত ৫ বছর আগে অবহেলিত বাধাইড় ইউপিকে বিভিন্ন প্রতিশ্রুতী বাস্তবায়নের মাধ্যমে বাধাইড় ইউপির জনগোষ্ঠীর জীবন মানউন্নয়নের লক্ষে কাজ করে যাচ্ছেন আতাউর চেয়ারম্যান।

চেয়ারম্যানের শুরু থেকে এই পর্যন্ত তার ব্যক্তিগত উদ্যোগে বাধাইড় ইউপির বিভিন্ন ওয়ার্ডের জনদুর্ভোগ নিরসনে ইউপিবাসীকে সঙ্গে নিয়ে দিনরাত কাজ করে যাচ্ছেন। এছাড়াও তরুণদের সঙ্গে নিয়ে মাদক নির্মুলে ইউপির বিভিন্ন মাঠে খেলাধুলার ব্যবস্থা করে দিচ্ছেন তিনি। এতে করে একজন তরুণ প্রজন্মের নেতা আতাউর চেয়ারম্যানকে হাত ছাড়া করতে চাচ্ছেন না ইউপি আওয়ামী লীগ নেতাকর্মী ও সাধারণ জনগণ।

সরজমিনে দেখা গেছে, তানোর উপজেলা আ’লীগের অংগ সংগঠনের দলীয় বিভিন্ন প্রোগ্রাম সফল করার লক্ষ্যে শত শত আওয়ামী লীগ প্রেমী জনতাকে নিয়ে প্রোগ্রাম সফল করেন আতাউর রহমান।

বাধাইড় ইউপির এক আদিবাসী নেতা বলেন, এমন একটা সময় ছিল আমরা আদিবাসীর সরকারের উন্নয়ন কি তা জানতাম না। তবে, বিগত ৫ বছর থেকে  আতাউর চেয়ারম্যানের আমল থেকে আমরা সরকারে সকল প্রকার উন্নয়নের সুযোগ সুবিধা পাচ্ছি। তাই আমরা আদিবাসী জনগোষ্ঠী আবারোও বাধাইড় ইউপি চেয়ারম্যান হিসাবে আতাউর রহমান চাই। আজকেরে তানোর

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.