শনিবর, ২৭ জলাই ২০২৪, সময় : ০৮:৩৮ pm

সংবাদ শিরোনাম ::
কোটা সংস্কার সহিংসতায় গুলিবিদ্ধ আরও দুই শিক্ষার্থীর মৃত্যু নগরীতে ছাত্রদলের মিছিলে পুলিশের লাঠিচার্জ, আটক ৫ হতাহতের ঘটনার বিচারবিভাগীয় তদন্তের ঘোষণা প্রধানমন্ত্রীর নাচোলে শিক্ষক সমিতির নির্বাচনে আজিজুর সভাপতি ও আবু সায়েম সম্পাদক সাউন্ড গ্রেনেড বিস্ফোরণে সাবেক ডাকসু নেতা আখতার আটক রাজধানীতে রীরমুক্তিযোদ্ধা সমাবেশ বৃহস্পতিবার গাজায় ইসরাইল বাহিনীর হামলায় নিহত ৫০ রাবি অনির্দিষ্টকাল বন্ধ ঘোষণা, দুপুর ১২টায় হল ত্যাগের নির্দেশ অনির্দিষ্টকালের জন্য দেশের সব স্কুল-কলেজ বন্ধ ঘোষণা সরকারি চাকরিতে কোটা আন্দোলন : সারাদেশে সংঘর্ষ, নিহত ৫ বিভাগীয় পর্যায়ে রাজশাহীতে সংবর্ধিত হলেন পাঁচ শ্রেষ্ঠ জয়িতা নাচোল উপজেলা হাসপাতালে ব্যবস্থাপনা কমিটির সভা ছাগলের পিপিআর ভ্যাকসিন ক্রয়ে ৩০ কোটি টাকা লোপাট কোটাবিরোধী আন্দোলকারীদের ওপর ছাত্রলীগের হামলা, আহত ৮০ বাগমারায় এনজিকর্মীর আপত্তিকর ভিডিও ধারণে ৩ জন গ্রেফতার আরইউজের সদস্য হতে আগ্রহীদের কাছ থেকে আবেদন আহ্বান ছাত্রলীগের তিন নেতার পদত্যাগ, ঢাবি ক্যাম্পাসে বিক্ষোভ চাকরিতে কোটা নিয়ে হাইকোর্টের রায়ের পূর্ণাঙ্গ কপি প্রকাশ নাচোলে সাবেক প্রেসিডেন্ট এরশাদের পঞ্চম মৃত্যুবার্ষিকী পালিত কোটা বিরোধী আন্দোলনে রাবি শিক্ষার্থীদের সড়ক অবরোধ
মুন্ডুমালায় প্রচারনায় এগিয়ে কাউন্সিলর নাহিদ হাসান

মুন্ডুমালায় প্রচারনায় এগিয়ে কাউন্সিলর নাহিদ হাসান

আশরাফুল ইসলাম রনজু, তানোর :
 রাজশাহীর তানোর উপজেলার মুন্ডমালা পৌরসভায় ওয়ার্ড কাউন্সিলর পদে আবারও নির্বাচন করছেন নাহিদ হাসান। তিনি এরআগে পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের ২ বার নির্বাচিত হয়েছেন। এবারও কাউন্সিল নাহিদ হাসান প্রচার প্রচারনায় এগিয়ে রয়েছেন। তিনি প্রতিদিন সকাল থেকে রাত পর্যন্ত তার ওয়ার্ড এলাকার প্রতিটি পাড়া মহল্লার বাড়ি বাড়ি গিয়ে ভোটারদের কাছে ভোট প্রার্থনায় ব্যস্ত সময় পার করছেন।
ভোটাররা বলছেন, সৎ যোগ্য ও উদীয়মান তরুণ প্রজন্মের তরুন এই যুবলীগ নেতাকে ভোট দিয়ে তৃতীয বারের মত কাউন্সিলর নির্বাচিত করবেন। ভোটারদের অভিমত এই তরুন নেতা নাহিদ হাসান সুখে দুখে সবার পাশে থাকেন। সেই সাথে এলাকার উন্নয়নেও তার ব্যাপক ভুমিকা রয়েছে তার।
গত ২ ট্রামে ১০ বছর ধরে কাউন্সিলরের দায়িত্ব পালনে তার কোন গাফলতি নেই,  নেই তার কোন দুর্নাম।  ক্লিন ইমেজের উদীয়মান তরুণ এই জনপ্রতিনিধি সর্বদা জনগনের মতমতের ভিত্তিতে তাদের ন্যায় বিচারে সর্বদা সচেষ্ঠ থাকেন।
এবিষয়ে কয়েকজন নারী ও পুরুষ ভোটারসহ যুবকরা বলেন, তরুণ এই যুবলীগ নেতা বিনয়ী আচরণে জনসাধারণ মুগ্ধ তাই আবারো তাকে টেবিল ল্যাম্প প্রতিকে ভোট দিয়ে তৃতীয বারের মত কাউন্সিলর করতে সকলেই ঐক্যবদ্ধ ভাবে জোট বেধে ভোট দিবেন।
কয়েকজন উপকার ভোগী বলেন, সরকারের সুযোগ সুবিধাসহ বিভিন্ন ভাতা ভোগীদের কার্ড করে দিতে কোন দিন কারো কাছে কোন টাকা পয়সা নেন না। বরং দরিদ্রদের টাকা পয়সাসহ খাবার দিয়ে সহায়তা করেন।
উদার মনের তরুন এই যুবলীগ নেতার সততা ও বিনয়ী মনোভাব ভোটারদের কাছে বেশী প্রাধান্য পাচ্ছে। ফলে মুন্ডমালা পৌর সভার ৭ নং ওয়ার্ডে টেবিল ল্যাম্প প্রতিকের প্রার্থী নাহিদ হাসান আবারো কাউন্সিলর নির্বাচিত হবেন বলেও জানান ভোটারসহ জনসাধারন।
এব্যাপারে মুন্ডমালা পৌর সভায় ৭ নং ওয়ার্ড থেকে ২ বারের নির্বাচিত কাউন্সিলর ও তৃতীয় বারের মত কাউন্সিলর প্রার্থী হিসেবে নির্বাচনে অংশ নেয়া তরুন জনপ্রতিনিধি ও যুবলীগ নেতা নাহিদ হাসান বলেন, ১০ বছরে ৭ নং ওয়ার্ডের প্রতিটি বাড়িতে আমার চলাচল রয়েছে।
তিনি বলেন আমি চেষ্টা করেছি সকলের সেবা করার কতটুকু পেরেছি তা ভোটাররাই ভালো জানেন জানিয়ে তিনি আরো বলেন সানা দেশের মধ্যে মুন্ডমালা পৌর সবার ৭ নং ওয়ার্ড হবে মডেল ওয়ার্ড। সেই লক্ষেই তিনি এবারো প্রার্থী হয়েছেন। এবার কাউন্সিলর নির্বাচিত হলে অসমাপ্ত কাজ গুলো সম্পুর্ন করে মডেল ওয়ার্ড গড়ে তোলা হবে বলেও জানান তিনি। আজকের তানোর

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.