মঙ্গবার, ২১ মে ২০২৪, সময় : ০৩:০৬ am

সংবাদ শিরোনাম ::
গোদাগাড়ীতে গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা তানোরে দৌড়ে রাস্তা পার হতে গিয়ে ট্রাকের চাপায় শিশুর মৃত্যু রাত পোহালেই বাগমারা উপজেলা নির্বাচন আইপিএলের প্লেø-অফে প্রতিপক্ষ হিসেবে যাদের পাচ্ছে কলকাতা ও বেঙ্গালুরু ভিলেন ‘মিশা-ডিপজল দুজনেই মূর্খ’: নিপুণ কর্মঅধ্যায় তাঁকে অমরত্ব দিয়েছে : দেবব্রত চক্রবর্তী বিষ্ণু ঝিনাইদহ-৪ আসনের সাংসদকে খুঁজে পেতে ডিবিতে মেয়ে ডরিন আসাম রাজ্যের শিলচরের ভাষাশহিদদের রাজশাহীতে স্মরণ চৌদ্দপুরুষের জন্য দেশের টাকা লুটে নিচ্ছে ক্ষমতাসীনরা : রিজভী তানোরে বাংলা টিভির ৮ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত তানোরে দ্বিতীয় বারেরমত নির্বাচিত চেয়ারম্যান ময়নাকে গণসংবর্ধনা তালবীজ রোপণ প্রকল্পেও দুর্নীতির থাবা : সর্বাগ্রে দরকার সুশাসন দেশে-বিদেশে চোরাচালানে ঢাল হয়ে উঠছে কুরিয়ার সার্ভিস চারঘাটে বিএমডিএর রোপিত ২৬ হাজার তালগাছ গেল কই? পান চাষিদের নিয়ে ৯ দিনব্যাপি প্রশিক্ষণের উদ্বোধনে প্রতিমন্ত্রী দারা জেলা পরিষদের উদ্যোগে রাজশাহীতে নির্মিত হবে কেন্দ্রীয় শহীদ মিনার অফিসের তালা ভেঙ্গে প্রধান শিক্ষকের চেয়ার দখল, লাপাত্তা সহকারি শিক্ষক রাজধানীর যাত্রাবাড়ীতে মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকে আগুন ঢাকায় দেখা মিলেছে, গুঁড়ি গুঁড়ি বৃষ্টির ডিবি পুলিশের অভিযানে ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার
মুন্ডুমালায় প্রচারনায় এগিয়ে কাউন্সিলর নাহিদ হাসান

মুন্ডুমালায় প্রচারনায় এগিয়ে কাউন্সিলর নাহিদ হাসান

আশরাফুল ইসলাম রনজু, তানোর :
 রাজশাহীর তানোর উপজেলার মুন্ডমালা পৌরসভায় ওয়ার্ড কাউন্সিলর পদে আবারও নির্বাচন করছেন নাহিদ হাসান। তিনি এরআগে পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের ২ বার নির্বাচিত হয়েছেন। এবারও কাউন্সিল নাহিদ হাসান প্রচার প্রচারনায় এগিয়ে রয়েছেন। তিনি প্রতিদিন সকাল থেকে রাত পর্যন্ত তার ওয়ার্ড এলাকার প্রতিটি পাড়া মহল্লার বাড়ি বাড়ি গিয়ে ভোটারদের কাছে ভোট প্রার্থনায় ব্যস্ত সময় পার করছেন।
ভোটাররা বলছেন, সৎ যোগ্য ও উদীয়মান তরুণ প্রজন্মের তরুন এই যুবলীগ নেতাকে ভোট দিয়ে তৃতীয বারের মত কাউন্সিলর নির্বাচিত করবেন। ভোটারদের অভিমত এই তরুন নেতা নাহিদ হাসান সুখে দুখে সবার পাশে থাকেন। সেই সাথে এলাকার উন্নয়নেও তার ব্যাপক ভুমিকা রয়েছে তার।
গত ২ ট্রামে ১০ বছর ধরে কাউন্সিলরের দায়িত্ব পালনে তার কোন গাফলতি নেই,  নেই তার কোন দুর্নাম।  ক্লিন ইমেজের উদীয়মান তরুণ এই জনপ্রতিনিধি সর্বদা জনগনের মতমতের ভিত্তিতে তাদের ন্যায় বিচারে সর্বদা সচেষ্ঠ থাকেন।
এবিষয়ে কয়েকজন নারী ও পুরুষ ভোটারসহ যুবকরা বলেন, তরুণ এই যুবলীগ নেতা বিনয়ী আচরণে জনসাধারণ মুগ্ধ তাই আবারো তাকে টেবিল ল্যাম্প প্রতিকে ভোট দিয়ে তৃতীয বারের মত কাউন্সিলর করতে সকলেই ঐক্যবদ্ধ ভাবে জোট বেধে ভোট দিবেন।
কয়েকজন উপকার ভোগী বলেন, সরকারের সুযোগ সুবিধাসহ বিভিন্ন ভাতা ভোগীদের কার্ড করে দিতে কোন দিন কারো কাছে কোন টাকা পয়সা নেন না। বরং দরিদ্রদের টাকা পয়সাসহ খাবার দিয়ে সহায়তা করেন।
উদার মনের তরুন এই যুবলীগ নেতার সততা ও বিনয়ী মনোভাব ভোটারদের কাছে বেশী প্রাধান্য পাচ্ছে। ফলে মুন্ডমালা পৌর সভার ৭ নং ওয়ার্ডে টেবিল ল্যাম্প প্রতিকের প্রার্থী নাহিদ হাসান আবারো কাউন্সিলর নির্বাচিত হবেন বলেও জানান ভোটারসহ জনসাধারন।
এব্যাপারে মুন্ডমালা পৌর সভায় ৭ নং ওয়ার্ড থেকে ২ বারের নির্বাচিত কাউন্সিলর ও তৃতীয় বারের মত কাউন্সিলর প্রার্থী হিসেবে নির্বাচনে অংশ নেয়া তরুন জনপ্রতিনিধি ও যুবলীগ নেতা নাহিদ হাসান বলেন, ১০ বছরে ৭ নং ওয়ার্ডের প্রতিটি বাড়িতে আমার চলাচল রয়েছে।
তিনি বলেন আমি চেষ্টা করেছি সকলের সেবা করার কতটুকু পেরেছি তা ভোটাররাই ভালো জানেন জানিয়ে তিনি আরো বলেন সানা দেশের মধ্যে মুন্ডমালা পৌর সবার ৭ নং ওয়ার্ড হবে মডেল ওয়ার্ড। সেই লক্ষেই তিনি এবারো প্রার্থী হয়েছেন। এবার কাউন্সিলর নির্বাচিত হলে অসমাপ্ত কাজ গুলো সম্পুর্ন করে মডেল ওয়ার্ড গড়ে তোলা হবে বলেও জানান তিনি। আজকের তানোর

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.