শুক্রবার, ২০ েপ্টেম্বর ২০২৪, সময় : ০৪:০৮ am

সংবাদ শিরোনাম ::
ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার সংকটে বাংলাদেশকে সার দিচ্ছে না সরবরাহকারীরা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ড. ইউনূসের নাগরিক সংবর্ধনা বাতিল রাষ্ট্রপতির আদেশক্রমে বিচারিক ক্ষমতা পেলো সেনাবাহিনী আন্দোলনের মুখে অবশেষে পদত্যাগ করলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ বাগমারায় অধ্যক্ষ ও সভাপতির অনিয়মের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাজনৈতিক দল গঠনের বিষয়টি গুজব : আসিফ মাহমুদ একদিনের জন্য শ্রম ও কর্মসংস্থান উপদেষ্টা রাজশাহী আসছেন আজ বাংলাদেশ ও ভারত ভিসা জটিলতায় চার যৌথ সিনেমা একাত্তরের ঘাতক-দালাল নির্মূল কমিটির শাহরিয়ার কবির আটক
গোদাগাড়ীতে বিনামুল্য বীজ-সার বিতরণ করলেন এমপি ফারুক চৌধুরী

গোদাগাড়ীতে বিনামুল্য বীজ-সার বিতরণ করলেন এমপি ফারুক চৌধুরী

আশরাফুল ইসলাম রনজু, নিজস্ব প্রতিবেদক :
রাজশাহীর গোদাগাড়ীতে কৃষি সম্প্রসারণ বিভাগের আয়োজনে বিভিন্ন ইউপি’র ৫৩০ জন প্রান্তিক কৃষকের মাঝে গ্রীষ্মকালীন পেঁয়াজ, পাট ও উচ্চ ফলনশীল মাসকলাই বৃদ্ধির লক্ষে বিনামূল্যে বীজ ও সার বিতরণ করা হয়েছে। জানা গেছে, প্রান্তিক কৃষকদের জন্য প্রধানমন্ত্রীর এসব কৃষি উপকরণ আনুষ্ঠানিক ভাবে বিতরণ করা হয়।

এসময় গোদাগাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জানে আলমের সভাপতিত্বে, আজ (৩০ সেপ্টেম্বর) বৃহস্প্রতিবার আওয়ামী লীগের কান্ডারী রাজশাহী-১ (তানোর-গোদাগাড়ী) আসনের এমপি আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উপকারভোগী কৃষকের মাঝে এসব কৃষি উপকরণ বিতরণ করেন তিনি।

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,  গোদাগাড়ী উপজেলা আওয়ামী যুবলীগ সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর আলম, গোদাগাড়ী উপজেলা কৃষি কর্মকর্তা শফিকুল ইসলাম ও গোদাগাড়ী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) কামরুল ইসলাম।

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন,  গোদাগাড়ী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল রশিদ, যুগ্ম সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন জনি, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক গোলাম কাউসার মাসুম ও উপজেলা যুবলীগ নেতা বেলাল উদ্দিন সোহেল ছাড়াও বেশ কয়েকজন ইউপি চেয়ারম্যানসহ বিভিন্ন ইউপি থেকে আসা বিপুল সংখ্যক কৃষকগণ। আজকের তানোর

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.