শুক্রবার, ২০ েপ্টেম্বর ২০২৪, সময় : ০৪:২৩ am

সংবাদ শিরোনাম ::
ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার সংকটে বাংলাদেশকে সার দিচ্ছে না সরবরাহকারীরা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ড. ইউনূসের নাগরিক সংবর্ধনা বাতিল রাষ্ট্রপতির আদেশক্রমে বিচারিক ক্ষমতা পেলো সেনাবাহিনী আন্দোলনের মুখে অবশেষে পদত্যাগ করলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ বাগমারায় অধ্যক্ষ ও সভাপতির অনিয়মের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাজনৈতিক দল গঠনের বিষয়টি গুজব : আসিফ মাহমুদ একদিনের জন্য শ্রম ও কর্মসংস্থান উপদেষ্টা রাজশাহী আসছেন আজ বাংলাদেশ ও ভারত ভিসা জটিলতায় চার যৌথ সিনেমা একাত্তরের ঘাতক-দালাল নির্মূল কমিটির শাহরিয়ার কবির আটক
বাগমারায় প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষ্যে আলোচনা সভা

বাগমারায় প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষ্যে আলোচনা সভা

নিজস্ব প্রতিবেদক, বাগমারা : রাজশাহীর বাগমারায় উপজেলা আওয়মাী লীগের উদ্যোগে মাননীয় প্রধানমন্ত্রী, বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি দেশরত্ন শেখ হাসিনার জন্মদিন পালিত হয়েছে। প্রধানমন্ত্রীর ৭৫ তম জন্মদিন উপলক্ষ্যে উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। সেই সাথে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিনে বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির বন ও পরিবেশ বিষয়ক উপ-কমিটির সদস্য মিজানুর রহমান লিটনের সহযোগিতায় ফলদ, বনজ ও ঔষুধী বৃক্ষের চারা রোপন করা হয় এবং নেতৃবৃন্দের মাঝে বৃক্ষের চারা বিতরণ করেন।

এদিকে ৭৫ তম জন্মদিনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কর্মময় জীবনীর উপরে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি, ভবানীগঞ্জ পৌরসভার মেয়র আবদুল মালেক মন্ডলের সভাপতিত্বে এবং দপ্তর সম্পাদক নুরুল ইসলামের পরিচালনায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মতিউর রহমান টুকু, যুগ্ম সাধারণ সম্পাদক সিরাজ উদ্দীন সুরুজ, শ্রীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক প্রভাষক জিল্লুর রহমান, উপজেলা মহিলা লীগের সভাপতি কহিনুর বানু।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ মাহমুদুর রহমান রেজা, তথ্য ও গবেষনা সম্পাদক আশরাফুল ইসলাম, সহ দপ্তর সম্পাদক আবদুল জলিল, সদস্য কাউন্সিলর হাচেন আলী, এস.এম. এনামুল হক, জয়নাল আবেদীন, আ.লীগ নেতা ভবানীগঞ্জ দলিল লেখক সমিতির সভাপতি অহিদুল ইসলাম, মহিলা লীগের সাধারণ সম্পাদক জাহানারা বেগম, উপজেলা যুব মহিলা লীগের সভাপতি প্রভাষক শাহিনুর খাতুন, সাধারণ সম্পাদক পারভীন আক্তার।

এছাড়াও উপজেলা যুব লীগের যুগ্ম  সাধারণ সম্পাদক শামীম মীর,  লিটন, স্বেচ্ছাসেবকলীগ নেতা জহুরুল ইসলাম, ইসমাইল হোসেন সান্টু, ছাত্রলীগ নেতা নাদিরুজ্জামান মিলন প্রমুখ। আলোচনা শেষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা, রাজশাহী জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি, বাগমারা উপজেলা পরিষদের চেয়ারম্যান অনিল কুমার সরকার, আ.লীগ নেতা আর.কে মোসলেম উদ্দীন সহ দেশবাসীর মঙ্গলকামনা করে দোয়া অনুষ্ঠিত হয়। আজকের তানোর

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.