শুক্রবার, ২০ েপ্টেম্বর ২০২৪, সময় : ০৪:০৮ am

সংবাদ শিরোনাম ::
ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার সংকটে বাংলাদেশকে সার দিচ্ছে না সরবরাহকারীরা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ড. ইউনূসের নাগরিক সংবর্ধনা বাতিল রাষ্ট্রপতির আদেশক্রমে বিচারিক ক্ষমতা পেলো সেনাবাহিনী আন্দোলনের মুখে অবশেষে পদত্যাগ করলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ বাগমারায় অধ্যক্ষ ও সভাপতির অনিয়মের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাজনৈতিক দল গঠনের বিষয়টি গুজব : আসিফ মাহমুদ একদিনের জন্য শ্রম ও কর্মসংস্থান উপদেষ্টা রাজশাহী আসছেন আজ বাংলাদেশ ও ভারত ভিসা জটিলতায় চার যৌথ সিনেমা একাত্তরের ঘাতক-দালাল নির্মূল কমিটির শাহরিয়ার কবির আটক
গোদাগাড়ীতে ইউপি নির্বাচনে নৌকার মাঝি হতে চাই রনজু

গোদাগাড়ীতে ইউপি নির্বাচনে নৌকার মাঝি হতে চাই রনজু

আশরাফুল ইসলাম রনজু, নিজস্ব প্রতিবেদক : রাজশাহীর গোদাগাড়ীর মোহনপুর ইউপি নির্বাচনে আ’লীগের মনোনয়ন প্রাত্যশী চেয়ারম্যান প্রার্থী গোলাম মাওলা রনজু । নতুন প্রজন্মের তারুণ্যে ভরা উদ্দীপ্ত প্রদীপ শিখা, বঙ্গবন্ধুর আদর্শে ভরা আলোকোজ্জ্বল আলো ঝলমল নির্ভীক নেতা রনজু। জনসার্থ কল্যাণ কাজে সব সময় মোহনপুর ইউপির জনগণের পার্শে থেকে কাজ করে যাচ্ছেন তিনি।

উজ্জ্বল নক্ষত্র,  গোদাগাড়ী উপজেলার অন্তর্গত বৃহত্তর মোহনপুর ইউনিয়নের গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের জনকল্যাণমুখ, জনগণের বিভিন্ন উন্নয়ন কর্মে দায়িত্বরত বাংলাদেশ আওয়ামী লীগের গোদাগাড়ী উপজেলার মোহনপুর ইউনিয়ন শাখার যুগ্মসাধারণ সম্পাদক। পেশায় তিনি ডাক্তার। মনোনয়ন প্রত্যাশী গোলাম মাওলা রঞ্জু লেখাপড়া শিখেও চাকুরি পেশায় না গিয়ে সুবিধা বঞ্চিত খেটে খাওয়া গরীব মেহনতি মানুষের পাশাপাশি এলাকার রাস্তাঘাট ও শিক্ষাপ্রতিষ্ঠান উন্নয়ন করার ইচ্ছায় স্বাধীন জনসেবা মূলক পেশা  ডাক্তারি পেশা বেছে নেন তিনি।

আসন্ন ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনের তফসিল ঘোষণার আগেই রাজশাহীর গোদাগাড়ী উপজেলার মোহনপুর  ইউপি চেয়ারম্যান পদপ্রার্থীদের দৌড়ঝাঁপ শুরু হয়ে গেছে। এসব প্রার্থীদের মধ্যে অন্যতম মোহনপুর ইউনিয়ন শাখার যুগ্মসাধারণ সম্পাদক গোলাম মাওলা রনজু। তাঁর অনুসারী বিপুল সংখ্যক নেতাকর্মী ও সমর্থকদের প্রচারণায় মুখর হয়ে উঠেছে ওই ইউনিয়ন পরিষদ এলাকা।

সম্প্রতি তাঁর প্রচারণায় ভোটারদের মাঝে ব্যাপক সাড়া জাগিয়েছে। পাড়া গ্রামের, হোটেল ও চায়ের দোকানে আলোচনায়  গোলাম মাওলা রনজু ভোটারদের মাঝে জায়গা করে নিয়েছেন। তাই তিনি নাওয়া খাওয়া ছেড়ে ভোটারদের দোয়া নিতে ছুটছেন ইউনিয়ন এলাকার এই প্রান্ত থেকে ওই প্রান্তে। আজকের তানোর

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.