বৃহস্পতিবর, ১৯ েপ্টেম্বর ২০২৪, সময় : ১০:১২ pm

সংবাদ শিরোনাম ::
সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার সংকটে বাংলাদেশকে সার দিচ্ছে না সরবরাহকারীরা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ড. ইউনূসের নাগরিক সংবর্ধনা বাতিল রাষ্ট্রপতির আদেশক্রমে বিচারিক ক্ষমতা পেলো সেনাবাহিনী আন্দোলনের মুখে অবশেষে পদত্যাগ করলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ বাগমারায় অধ্যক্ষ ও সভাপতির অনিয়মের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাজনৈতিক দল গঠনের বিষয়টি গুজব : আসিফ মাহমুদ একদিনের জন্য শ্রম ও কর্মসংস্থান উপদেষ্টা রাজশাহী আসছেন আজ বাংলাদেশ ও ভারত ভিসা জটিলতায় চার যৌথ সিনেমা একাত্তরের ঘাতক-দালাল নির্মূল কমিটির শাহরিয়ার কবির আটক বৈরী আবহাওয়ার অজুহাতে বিদ্যুতের লোডশেডিং, অসহায় মানুষ বাগমারায় সাবেক এমপি এনামুল হক গ্রেফতার বাগমারায় মোমবাতির আগুনে ব্যবসায়ীর দোকান ও বসতবাড়ি পুড়ে ছাঁই মোহনপুরে চুরির মালামাল উদ্ধার, ১২ ঘন্টা পর চোর আটক
রিশিকুল ইউপিতে চেয়ারম্যানপ্রার্থী টিটু আ’লীগের মনোনয়ন প্রত্যাশী

রিশিকুল ইউপিতে চেয়ারম্যানপ্রার্থী টিটু আ’লীগের মনোনয়ন প্রত্যাশী

আশরাফুল ইসলাম রনজু, তানোর :
রাজশাহীর গোদাগাড়ী উপজেলার রিশিকুল ইউনিয়নে ব্যাপক শোডাউন মধ্যে দিয়ে আ’লীগের মনোনয়ন প্রত্যাশী চেয়ারম্যান প্রার্থী মাহাবুবুর রহমান টিটু দলীয় মনোনয়নপত্রের জন্য আবেদন ফরম জমা দিয়েছেন। সম্প্রতি গত ১৭ সেপ্টেম্বর শুত্রুবার তার আবেদন ফরম জমা দেন তিনি।
বর্তমানে টিটু ওই ইউনিয়নের দুই দুই বারের নির্বাচিত ইউপি সদস্য। তিনি সত্যবাদী, মিষ্টি ভাষী ও বিনয়ী। জনগণ তাঁর সর্ম্পকে তিনি ভাল মানুষ বলে জানিয়েছেন। যুবলীগ যুগ্ন সাধারণ সম্পাদক ও ৯ নম্বর ওয়ার্ডের ২ বার নির্বাচিত সদস্য (মেম্বার) মাহাবুবুর রহমান টিটু।
বিশাল শো-ডাউনের মাধ্যমে চেয়ারম্যান পদে আবেদন পত্র জমা দিয়েছেন। শুক্রবার বিকালে তিনি কুন্দলিয়া নিজ চেম্বার থেকে বিশাল এক শো-ডাউনের মাধ্যমে রিশিকুল ইউনিয়ন পরিষদে মনোনয়ন প্রত্যাশীদের আবেদন জমা নেয়া অনুষ্ঠানে যোগ দেন। প্রায় শতাধীক অটোভ্যান, মাইক্রোসহ মটরসাইকেল যোগে ৭ শতাধীক নেতা কর্মি ও সমর্থক নিয়ে সভাস্থলে উপস্থিত হন।
রিশিকুল ইউনিয়ন পরিষদ হলরুমে স্থানীয় দলীয় নেতা কর্মিদের উপস্থিতিতে মনোনয়ন আবেদন জমা দিয়েছেন ১৩ জন। এউপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী জেলা আ’লীগ সহসভাপতি এসএম একরামুল হক। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী জেলা আ’ লীগ সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান আসাদ, রাজশাহী জেলা মহিলা আ’লীগ সভাপতি মর্জিনা বেগম। এছাড়াও গোদাগাড়ী উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক আব্দুর রশিদ প্রমুখ।
জানা গেছে, আবেদনকারীদের যাচাই-বাছাই করে রিশিকুল ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আ’ লীগ দলীয় নৌকার প্রার্থী ঘোষণা করা হবে। আজকের তানোর

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.