শনিবর, ২১ েপ্টেম্বর ২০২৪, সময় : ০৬:২৮ am

সংবাদ শিরোনাম ::
দুদকের তালিকায় ১০০ ব্যক্তির সম্পদের পাহাড় গড়েছেন যারা আ.লীগ ১৪ দলীয় জোটের নেতা ও মন্ত্রী-এমপিদের বিরুদ্ধে ৭৫০ মামলা ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার সংকটে বাংলাদেশকে সার দিচ্ছে না সরবরাহকারীরা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ড. ইউনূসের নাগরিক সংবর্ধনা বাতিল রাষ্ট্রপতির আদেশক্রমে বিচারিক ক্ষমতা পেলো সেনাবাহিনী আন্দোলনের মুখে অবশেষে পদত্যাগ করলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ বাগমারায় অধ্যক্ষ ও সভাপতির অনিয়মের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাজনৈতিক দল গঠনের বিষয়টি গুজব : আসিফ মাহমুদ একদিনের জন্য শ্রম ও কর্মসংস্থান উপদেষ্টা রাজশাহী আসছেন আজ
তানোরে করোনা প্রতিরোধক সামগ্রী প্রদানে এগিয়ে মেয়র ইমরুল

তানোরে করোনা প্রতিরোধক সামগ্রী প্রদানে এগিয়ে মেয়র ইমরুল

নিজস্ব প্রতিবেদক, তানোর : রাজশাহীর তানোরে করোনা প্রতিরোধে জনসচেতনতায় এগিয়ে রয়েছেন তানোর পৌর মেয়র ইমরুল হক। তানোর পৌরসভায় মেয়রের দায়িত্ব নেয়ার মাত্র ৫ মাসের মধ্যে তিনি করোনা প্রতিরোধে পৌর এলাকায় ১৭ হাজার মাস্ক, ২ হাজার সাবান, ৬০ লিটার হ্যান্ড স্যানেটাইজার বিতরণ করেছেন।

সম্প্রতি গেলো মার্চ মাসে দায়িত্ব নেয়ার পর থেকে তিনি তানোর পৌর এলাকার জনসাধারণসহ বিভিন্ন সরকারি বেসরকারী দপ্তরসহ শিক্ষা প্রতিষ্ঠানে করোনা প্রতিরোধে এসব সামগ্রী ফেরিওয়ালা হয়ে বিতরণ করেছেন।

পৌর এলাকার প্রতিটি রাস্তার মোড়সহ পাড়া মহল্লার দোকান পাটসহ হাট-বাজারে সরেজমিন গিয়ে জনসাধারণকে নিজ হাতে মাস্ক পরিয়ে দেয়ার পাশাপাশি বিভিন্ন সরকারি বে-সরকারী প্রতিষ্ঠানেও সরেজমিনে গিয়ে তিনি করোনা প্রতিরোধক এসব সামগ্রী প্রদান অব্যাহত রেখেছেন।

সম্প্রতি শিক্ষা প্রতিষ্ঠান খুলে দেয়ার দিন থেকে তিনি পৌর এলাকার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে সরেজমিন গিয়ে করোনা প্রতিরোধক সামগ্রীসহ মাস্ক প্রদান করছেন।

তারই ধারাবাহিকতায় বৃহস্পতিবার সকাল থেকে দুপুর পর্যন্ত তিনি তালন্দ ললিত মোহন বিশ্ববিদ্যালয় কলেজ, তানোর মহিলা ডিগ্রী কলেজ, সরকারি আব্দুল করিম সরকার বিশ্ববিদ্যালয় কলেজ, তানোর পাইলট মডেল উচ্চ বিদ্যালয়, তানোর ইসলাহিয়া মাদ্রাসাসহ বেশ কয়েকটি শিক্ষা প্রতিষ্ঠানে সরেজমিন গিয়ে তিনি প্রতিষ্ঠান প্রধানদের হাতে করোনা প্রতিরোধক সামগ্রীসহ মাস্ক তুলে দেন।

এসময় শিক্ষার্থীসহ শিক্ষকরা মেয়র ইমরুলের করোনা প্রতিরোধে এসব সামগ্রী বিতরণকে সাধুবাদ জানানোর পাশাপাশি সরনীয় ও পজেটিভ প্রভাব পড়াসহ দৃষ্টান্ত হয়ে থাকবে বলেও মনে করছেন সচেতন মহল

এনিয়ে তানোর পৌর এলাকার জনসাধরণ বলছেন, করোনা শুরুর প্রায় দেড় বছরেরও বেশি সময়ে অন্যরা করে দেখাতে পারেননি। কিন্তু মেয়র ইমরুল হক দায়িত্ব নেয়ার মাত্র ৫ মাসের মধ্যেই তা করিয়ে দেখালেন। আজকের তানোর  

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.