শনিবর, ২১ েপ্টেম্বর ২০২৪, সময় : ০৬:৪০ am

সংবাদ শিরোনাম ::
দুদকের তালিকায় ১০০ ব্যক্তির সম্পদের পাহাড় গড়েছেন যারা আ.লীগ ১৪ দলীয় জোটের নেতা ও মন্ত্রী-এমপিদের বিরুদ্ধে ৭৫০ মামলা ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার সংকটে বাংলাদেশকে সার দিচ্ছে না সরবরাহকারীরা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ড. ইউনূসের নাগরিক সংবর্ধনা বাতিল রাষ্ট্রপতির আদেশক্রমে বিচারিক ক্ষমতা পেলো সেনাবাহিনী আন্দোলনের মুখে অবশেষে পদত্যাগ করলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ বাগমারায় অধ্যক্ষ ও সভাপতির অনিয়মের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাজনৈতিক দল গঠনের বিষয়টি গুজব : আসিফ মাহমুদ একদিনের জন্য শ্রম ও কর্মসংস্থান উপদেষ্টা রাজশাহী আসছেন আজ
তানোরে এসিডি‘র উদ্যোগে ত্রাণ বিতরণ

তানোরে এসিডি‘র উদ্যোগে ত্রাণ বিতরণ

নিজস্ব প্রতিবেদক, তানোর : বি মানবাধিকার সংস্থা অ্যাসোসিয়েশন ফর কম্যুনিটি ডেভেলপমেন্ট- এসিডি‘র উদ্যোগে ও ফ্যামিলি ফর এভরি চাইল্ড এর সহযোগিতায় রাজশাহীর তানোর উপজেলার করোনায় ক্ষতিগ্রস্থ ৮০ জন শিশুর পরিবারের মাঝে আজ বুধবার ত্রাণ বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উক্ত ত্রাণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তানোর উপজেলা নিবার্হী অফিসার জনাব পংকজ চন্দ্র দেবনাথ এবং সভাপতিত্ব করেন ৪নং সরনজাই ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান জনাব মো: রহমত উল্লাহ্। উক্ত অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন এসিডির প্রকল্প সমন্বয়কারী মো. মনিরুল ইসলাম। ত্রাণ বিতরণ অনুষ্ঠানে প্রত্যেক পরিবারের মাঝে চাল, ডাল, আলু, তেল, লবণ, আটা, সুজি, পিঁয়াজ, সুগন্ধী সাবান, কাপড় কাঁচা সাবান এবং চিনি প্রদান করা হয়।

তানোর উপজেলা নিবার্হী অফিসার জনাব পংকজ চন্দ্র দেবনাথ বলেন, এসিডির উদ্যোগে এই ত্রাণ বিতরণ অনুষ্ঠান নিঃসন্দেহে একটি মহৎ উদ্যোগ। এর জন্য এসিডি সহ সংশ্লিষ্ট সকলকে আমার উপজেলার পক্ষ থেকে জানাই ধন্যবাদ এবং কৃতজ্ঞতা।

৪নং সরনজাই ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান মো: রহমত উল্লাহ্ বলেন, করোনা মহামারির কারণে বহু মানুষ দারিদ্রতার সীমা অতিক্রম করেছে। এই ধরণের উদ্যোগ গ্রহণের ফলে করোনার ফলে ক্ষতিগ্রস্থ অনেক পরিবার উপকৃত হবে।

তানোর উপজেলার মাধ্যমিক শিক্ষা অফিসার মো: সিদ্দিকুর রহমান বলেন, এই ত্রাণ বিতরণ অনুষ্ঠানে করোনার কারণে ক্ষতিগ্রস্থ এতগুলো শিশুর পরিবারকে সাহায্য সামগ্রী প্রদান করতে দেখে আমি খুবই খুশি। এই পদক্ষেপ অবশ্যই প্রশংসার দাবিদার।

উক্ত ত্রাণ বিতরণ বিতরণ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন- ৪নং সরনজাই ইউনিয়ন পরিষদের ৪, ৫ ও ৬ নং সংরক্ষিত সদস্য মোছা: নাসিমা বেগম, ৭নং চান্দুড়িয়া ইউনিয়ন পরিষদের ৪, ৫ ও ৬ নং সংরক্ষিত সদস্য মোছা: ফেরদৌসি বেগম, তানোর উপজেলার মাধ্যমিক শিক্ষা অফিসার মো: সিদ্দিকুর রহমান, ৪ নং সরনজাই ইউনিয়ন পরিষদের প্রশাসনিক কর্মকর্তা মো: মোস্তাক আলী, সুশীল সমাজের প্রতিনিধি, এসিডির কর্মীবৃন্দ এবং ৪নং সরনজাই ইউনিয়নের ইয়ূথ ফোরামের সদস্যবৃন্দ। আজকের তানোর

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.