শুক্রবার, ২০ েপ্টেম্বর ২০২৪, সময় : ০২:২৯ pm

সংবাদ শিরোনাম ::
দুদকের তালিকায় ১০০ ব্যক্তির সম্পদের পাহাড় গড়েছেন যারা আ.লীগ ১৪ দলীয় জোটের নেতা ও মন্ত্রী-এমপিদের বিরুদ্ধে ৭৫০ মামলা ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার সংকটে বাংলাদেশকে সার দিচ্ছে না সরবরাহকারীরা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ড. ইউনূসের নাগরিক সংবর্ধনা বাতিল রাষ্ট্রপতির আদেশক্রমে বিচারিক ক্ষমতা পেলো সেনাবাহিনী আন্দোলনের মুখে অবশেষে পদত্যাগ করলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ বাগমারায় অধ্যক্ষ ও সভাপতির অনিয়মের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাজনৈতিক দল গঠনের বিষয়টি গুজব : আসিফ মাহমুদ একদিনের জন্য শ্রম ও কর্মসংস্থান উপদেষ্টা রাজশাহী আসছেন আজ
বরেন্দ্র আঞ্চলের আদিবাসীদের জন্য কোভিড ভ্যাকসিন বুথ উদ্ধোধন

বরেন্দ্র আঞ্চলের আদিবাসীদের জন্য কোভিড ভ্যাকসিন বুথ উদ্ধোধন

নিজস্ব প্রতিবেদক, তানোর :
বরেন্দ্র অঞ্চলের আদিবাসী বা ক্ষুদ্র-নৃগোষ্ঠীর পরিবারগুলোকে কোভিড-১৯ ভ্যাকসিনের আওতায় আনতে বুথ উদ্ধোধন করা হয়েছে। তাবিথা ফাউন্ডেশন ও আমনুরা রোটারী কমিউনিটি কোরের সহগোগিতায় আজ (৪ সেপ্টেম্বর) শনিবার সকাল ১০টার দিকে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার ঝিলিম ইউপি’র আমনুরা লুথারেন মিশন হাসপাতালে কোভিড-১৯ ভ্যাকসিন বুথের শুভ উদ্ধোধন করেন চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার (টিএইচও) ডা. এম এ মাতিন।

এসময় উপস্থিত ছিলেন, আমনুরা লুথারেন মিশন হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক স্টেফান সরেন, সদর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সেও মেডিকেল অফিসার ডা. আসলাম হোসেন, ঝিলিম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আশরাফুল হক (মতু), আমনুরা রোটারী কমিউনিটি কোরের সভাপতি প্রদীপ হেমব্রম ও মিশন হাসপাতালের ম্যানেজার মার্কুস মূর্মু প্রমুখ।

উদ্ধোধনের প্রথম দিনেই আজ শনিবার ১৬১ জন আদিবাসী নারী-পুরুষকে ভ্যাকসিন দেয়া হয়।

এব্যাপারে আমনুরা লুথারেন মিশন হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক স্টেফান সরেন বলেন, বরেন্দ্র অঞ্চলের ক্ষুদ্র-নৃগোষ্ঠীরা অনেক অবহেলিত। এ মিশন হাসপাতালে অত্র অঞ্চলের গরীব-দুখিরা অল্প খরচে চিকিৎসা সেবা পেয়ে থাকেন।

তিনি আরও বলেন, আমরা সকল আদিবাসীদের ভ্যাকসিনের আওতায় আনতে সরকারের কাছে একটি টিকা কেন্দ্র (বুথ) দাবি করেছিলাম। আজ সে দাবি পূরণ হয়েছে। অনেক আদিবাসী পরিবার এখন এ মিশন হাসপাতালে ভ্যাকসিনসহ সকল সেবা পাবে সহজেই। এ জন্য মাননীয় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ। আজকের তানোর

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.